1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নতুন বছরে দেশে অর্থনৈতিক চাপ থাকবে না : পরিকল্পনামন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ২৬৯ বার পঠিত

অনলাইন ডেস্ক:: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, নতুন বছরে দেশে কোনো অর্থনৈতিক চাপ থাকবে না। এ মুহূর্তে সোনালি ফসলে ভরপুর, খাদ্য গুদামে চালের জায়গা হচ্ছে না। বাজারে মাছ-মাংসের অভাব নেই।

আজ রোববার (৪ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জ বিজিবির ২৮ ব্যাটালিয়ন জব্দ বিভিন্ন ধরনের ১২ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংকরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাইরের দেশ থেকে বাংলাদেশে কোনো চাল আমদানি করা হবে না। কারণ, আমাদের দেশে সোনালী সুন্দর ফসল হয়। প্রাকৃতিক দুর্যোগে আমাদের মাঝেমধ্যে বিপাকে পড়তে হয়। আমাদের মূলকথা একটাই পরিকল্পনা করে এগিয়ে যেতে হবে।

এম এ মান্নান বলেন, মানুষের আয় ক্রমান্বয়ে বাড়ছে। নতুন নতুন মানুষ বাজারে প্রবেশ করছে। মানুষের চাহিদা ও জোগানের মধ্যে একটি গ্যাপ সৃষ্টি হয়েছে। এটি বিশ্বের সব দেশে হয়।

পরিকল্পনামন্ত্রী বলেন, মাদক দ্রব্য যেসব রুটে আসে সেগুলো চিহ্নিত করা হবে। সব সীমান্ত রোডের উন্নয়ন করা হবে। তবে বুঝতে হবে দেশের সম্পদ সীমিত, দেশের উন্নয়নের জন্য সামাজিক শান্তি-শৃঙ্খলা-স্থিতিশীলতা সবচেয়ে বেশি প্রয়োজন।

বিজিবির মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, ২৮ বিজিবির পরিচালক মাহবুবুর রহমান প্রমুখ।

এ সময় বিজিবি সদস্যরা ৪৫ হাজার ৬৮১ বোতল ভারতীয় মদ, ১ হাজার ৭৩৭ বোতল বিয়ার, ৪৪৫ কেজি গাঁজাসহ বিভিন্ন প্রকার মাদক ধ্বংস করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..